Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ঝালকাঠিতে ২ সাংবাদিককে সম্মাননা

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ১২:১০ এএম

সাংবাদিকতায় বিশেষ অবদান রাখার জন্য ঝালকাঠিতে দুই গুণীসাংবাদিককে সম্মাননা দেওয়া হয়েছে। গত শুক্রবার বিকেলে সূর্যালোক ট্রাস্ট নামে একটি সামাজিক সংগঠন এ সম্মাননা প্রদান করে। ঝালকাঠি প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে আওয়ামী লীগের উপদেস্টা পরিষদের অন্যতম সদস্য আমির হোসেন আমু এমপি গুণীসাংবাদিক ও তাদের পরিবারের হাতে ১০ হাজার টাকার চেক, সনদপত্র ও ক্রেস্ট তুলে দেন। সম্মাননাপ্রাপ্তরা হলে দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি শামসুল ইসলাম চাঁদ ও যুগান্তর, আজকের বার্তা ও চ্যানেল টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি আক্কাস সিকদার। এদের মধ্যে শামসুল ইসলাম চাঁদকে মরণোত্তর সম্মাননা দেওয়া হয়। তাঁর পক্ষে সম্মাননা গ্রহণ করেন ছেলে সাংবাদিক মো. শফিউল ইসলাম সৈকত।

সূর্যালোক ট্রাস্টর নির্বাহী পরিচালক ও সূর্যালোক নিউজের সম্পাদক হেমায়েত উদ্দিন হিমুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠির জেলা প্রশাসক মো. হামিদুল হক, পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে আমির হোসেন আমু বলেন, একটি দেশের পঞ্চম স্তম্ভ হচ্ছে সংবাদ মাধ্যম। সাংবাদিকরা ভাল কাজের মাধ্যমে একটি দেশকে এগিয়ে দিতে সহযোগিতা করতে পারেন। মাদক ও জঙ্গিবাদ নির্মূলে সাংবাদিকদের এগিয়ে আসার আহ্বান জানান আওয়ামী লীগের এ প্রবীন নেতা। অনুষ্ঠান পরিচালনা করেন এনটিভি ও কালের কণ্ঠের জেলা প্রতিনিধি কে এম সবুজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন