Inqilab Logo

ঢাকা, রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭, ২০ যিলক্বদ ১৪৪১ হিজরী

সুনামগঞ্জে ১০০ টাকায় পুলিশে চাকরি!

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ১২:১০ এএম

সুনামগঞ্জে মাত্র ১০০ টাকায় পুলিশ কনস্টেবলের চাকরি দেয়া হবে বলে জানিয়েছেন পুলিশ সুপার (এসপি) মো. বরকতুল্লহ খান। গতকাল শনিবার দুপুর ১২ টায় নিজ সম্মেলন কক্ষে এক প্রেস কনফারেন্স তিনি একথা জানান।

তিনি জানান, ‘আগামী ২৯ জুন সুনামগঞ্জ পুলিশ লাইন্স মাঠে এই চাকরির সুযোগ পাওয়া যাবে। পুলিশে কনস্টেবল পদে পরীক্ষা ফি বাবদ ট্রেজারির চালানের মাধ্যমে ১০০ টাকা সরকারি কোষাগারে জমা দিতে হবে।’ আগ্রহী প্রার্থীকে কোনও দালাল ও প্রতারক চক্রের খপ্পরে পড়ে কারও সঙ্গে কোনও ধরনের আর্থিক লেনদেন না করার আহবান জানান তিনি।

পুলিশ সুপার আরও জানান, ‘এবার সুনামগঞ্জে ২৫৫ জন কনস্টেবল পদে নিয়োগ দেয়া হবে।’ এর মধ্যে নারী ও পুরুষ রয়েছে। এছাড়াও রয়েছে সাধারণ কোটা, মুক্তিযোদ্ধা কোটা, পুলিশ পোষ্য কোটা, আনসার ভিডিভি কোটা, উপজাতি কোটা ও এতিম কোটা।

তিনি জানান, আগে মুক্তিযোদ্ধা কোটায় যোগ্য লোক না পাওয়া গেলে ওই পদটি শূণ্য থাকত। এবার তা হবে না। মুক্তিযোদ্ধা কোটায় যোগ্য লোক না পাওয়া গেলে পদটি শূন্য থাকবে না।

পুলিশ সুপার জানান, ‘শারীরিক মাপ ও পরীক্ষা হবে ২৯ জুন। এছাড়া লিখিত পরীক্ষা হবে ও মৌখিক পরীক্ষা হবে।
প্রেস কনফারেন্স অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান খান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী, সুনামগঞ্জ সদর মডেল থানা ওসি মোহাম্মদ শহীদুল্লাহ, ট্রাফিক ইন্সপেক্টও জানে আলম, জেলা গোয়েন্দা পুলিশের ওসি কাজী মুক্তাদীর আহমদ, জেলা বিশেষ শাখার ইন্সপেক্টর আব্দুল লতিফ তরপদারসহ সুনামগঞ্জে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার প্রতিনিধিবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশে চাকরি!
আরও পড়ুন