Inqilab Logo

ঢাকা, সোমবার , ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১ হিজরী

রবির ‘ইচ্ছেডানা’ প্যাকেজ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ১২:০৯ এএম

নারীদের প্রয়োজনের দিকটি মাথায় রেখে তাদের জন্য ডিজিটাল জীবনধারা-ভিত্তিক একটি বিশেষ সেবা ‘ইচ্ছেডানা’ আনল রবি। নিরাপত্তা ও সুরক্ষা সম্পর্কিত ফিচারসহ নারীদের জন্য একটি সমন্বিত ডিজিটাল জীবনধারা নিশ্চিত করবে এই প্যাকেজটি। *১২৩*৮০# ইউএসএসডি কোডটি ডায়াল করে বিনামূল্যে যে কোন রবি প্রি-প্রেইড গ্রাহক এই সেবাটির জন্য নিবন্ধিত হতে পারবেন। গতকাল (শনিবার) রাজধানীর গুলশান-১-এ রবি কর্পোরেট অফিসে সেবাটির উদ্বোধন করা হয়। এসময় রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ, চিফ কমার্শিয়াল অফিসার প্রদীপ শ্রীবাস্তবসহ কোম্পানির উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন প্রখ্যাত চর্ম বিশেষজ্ঞ ও গুণী শিল্পী ড. ঝুমু খান। অনুষ্ঠানে স্বপ্ন পূরণের অঙ্গীকারে নারীদের অনুপ্রাণিত করতে তার আত্মপ্রতিষ্ঠার পেছনের গল্প তুলে ধরেন তিনি। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বাংলাদেশে জিএসএম’র প্রতিনিধি ফেরদৌস মোত্তাকিন।
রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, ডিজিটাল জীবনধারা বিকাশের সাথে সাথে মেবাইল নম্বর এখন কোন ব্যক্তির সনাক্তকণের মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। বিভিন্ন ডিজিটাল জীবনধারাভিত্তিক সেবা থেকে শুরু করে সরকারী সেবা গ্রহণে মোবাইল নম্বরের বিকল্প নেই। সে প্রেক্ষিতেই নারীদের জন্য মোবাইল ফোন ব্যবহারে নিরাপত্তা ও সুরক্ষা নিশ্চিত করতে আমরা এনেছি ইচ্ছেডানা। এ প্যাকেজটি ব্যবহার করে নারীরা প্রকৃত অর্থেই জীবনকে উপভোগে আপন শক্তিতে জ্বলে উঠার সুযোগ পাবেন।
অনুষ্ঠানে কক্সবাজার থেকে আসা সার্ফার গার্ল রিফা এবং আন্তর্জাতিক পুরস্কার-প্রাপ্ত শুটার উম্মে জাকিয়া সুলতানা টুম্পার হাতে ফুলের তোড়া তুলে দেন রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ ও চিফ কমার্শিয়াল অফিসার প্রদীপ শ্রীবাস্তব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন