Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বাপিডিপ্রকৌস নেতাদের শপথ গ্রহণ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ১২:০৯ এএম

সমিতির সদস্যদের স্বার্থ রক্ষায় পদক্ষেপ গ্রহণের প্রত্যয় ব্যক্ত করে শপথ গ্রহণ করলেন বাংলাদেশ পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির (বাপিডিপ্রকৌস) নবনির্বাচিত নেতারা। গতকাল শনিবার রাজধানীর সেগুন বাগিচার পূর্তভবনে সমিতির প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত জনাকীর্ণ এক অনুষ্ঠানে তাদের শপথ বাক্য পাঠ করান ডিপ্লোমা প্রকৌশলীদের অভিভাবক সংগঠন ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশের (আইডিইবি) সাধারন সম্পাদক মো. শামসুর রহমান।
গনপূর্ত ই/এম প্ল্যানিং বিভাগ-২ ঢাকার নির্বাহী প্রকৌশলী এস.এম. আব্দুস সালামের সভাপতিত্বে বাংলা ১৪২৬-১৪২৮ মেয়াদের নবগঠিত এই কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর মো. ফরিদ উদ্দিন আহমেদ রতন, বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সভাপতি মো. খবির হোসেন, বাপিডিপ্রকৌস নবগঠিত কমিটির সভাপতি মির্জা এ টি এম গোলাম মোস্তাফা, সাধারন সম্পাদক মো. আমিনুল ইসলাম,নির্বাহী সদস্য মো. আব্দুল কুদ্দুস প্রমুখ। শপথ নিয়ে নবগঠিত কমিটির নেতারা সদস্যদের কল্যানে বিভিন্ন কার্যক্রম পরিচালনা, দীর্ঘদিন নিস্ক্রিয় করে রাখা সমিতিকে সক্রিয় করার পাশাপাশি ডিপ্লোমা প্রকৌশলীদের স্বার্থ রক্ষায় সব ধরনের পদক্ষেপ গ্রহণের প্রত্যয় ব্যক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেতাদের শপথ গ্রহণ
আরও পড়ুন