Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সিলেটে নারী ক্রীড়া সংগঠকদের অন্যরকম এক দিন

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ১২:০৯ এএম

সিলেটে নারী ক্রীড়া সংগঠকরা আনন্দঘন একদিন পার করেছেন। যেখানে বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসকের সহধর্মীনিসহ ছিলেন সিলেটের নারী জাগরণের অগ্রদূতরা। দিনব্যাপী সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে ‘অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯’ উপলক্ষে তারা সময় কাটান আনন্দঘন পরিবেশে।

গত শুক্রবার বিকাল ৪টায় প্রতিযোগিতার উদ্বোধন হয়ে শেষ হয় রাত ৯টায়। সিলেট জেলা স্টেডিয়ামস্থ মোহাম্মদ আলী জিমনেসিয়ামে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি ফরিদা ইয়াসমিন। সভাপতিত্ব করেন সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি তাসনীম আহমেদ। স্বাগত বক্তব্য রাখেন সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী। অনুষ্ঠানে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানও অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মালেম তম্বী ও সালমা বাছিত, সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আফরোজা হোসেন ও নাজনীন হোসেন, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক জোহরা আক্তার খানম, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ হাসিনা মহিউদ্দীন, সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ সাবিনা আনোয়ার, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য শাহানারা বেগম, আরিফা বিল্লাহ, সীতা রাণী দাস, ক্ষমা রাণী দে ও নাজিরা বেগম, সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য শেপী রহমান ও শ্যামলী দাস, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দীপাল কুমার সিংহ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ