Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

গোপন বৈঠককালে তিন শিবিরকর্মী আটক

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ১২:০৯ এএম

রাজশাহীর পবা উপজেলার ভাল্লুকপুর গ্রামে শুক্রবার রাতে একটি আমবাগানে গোপন বৈঠককালে শিবিরের তিন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে ১৮টি মোটরসাইকেল জব্দ করেছে।

আটককৃতরা হলো-রাজশাহী মহানগরীর শ্যামপুর এলাকার কামরুল হাসান, মির্জাপুর মহল্লার দিলদার হোসেন ও কাটাখালির সুচারণ মহল্লার আবু তাহের। নগরীর মতিহার থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, জামায়াত-শিবিরের নেতাকর্মীরা নাশকতামূলক কর্মকাণ্ড ঘটানোর উদ্দেশ্যে গোপন বৈঠক করছে- এ ধরনের সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। এ সময় জামায়াত-শিবির কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুঁড়ে।
তাৎক্ষণিক পুলিশের অতিরিক্ত একটি দল সেখানে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ সময় জামায়াত-শিবির কর্মীরা পালিয়ে যায়। তবে ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে। এছাড়া জামায়াত-শিবির কর্মীদের ১৮টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

ওসি বলেন, আগামী ১৮ জুন পবা উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনে নাশকতা সৃষ্টির উদ্দেশ্যেই জামায়াত-শিবির কর্মীরা আমবাগানে বৈঠক করছিল। নাশকতা পরিকল্পনার অভিযোগে তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গতকাল শনিবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন