Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।

গণপরিবহনে শৃঙ্খলা ফিরিয়ে আনতে সরকার কাজ করছে

মতবিনিময় সভায় মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ১২:০৯ এএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন সুশৃঙ্খল গণপরিবহন ব্যবস্থা নগরবাসীর মৌলিক চাহিদা উল্লেখ করে বলেছেন, গণপরিবহন সেক্টরে শৃঙ্খলা ফিরিয়ে আনতে সরকার আন্তরিকভাবে কাজ করছে। নগরীর সংখ্যাগরিষ্ঠ মধ্যম ও নিম্ন আয়ের মানুষের গণ-পরিবহন সংকট দিনদিন বেড়েই চলেছে। এ সঙ্কট দূরীকরণে নগরীতে আরো হালকা মোটরযান গাড়ী বাড়ানো এবং এখাতে বিরাজমান সমস্যাসমূহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের সাথে আলাপ-আলোচনার মাধ্যমে সমাধান করা হবে।

গতকাল (শনিবার) সিটি কর্পোরেশন মিলনায়তনে চট্টগ্রাম হালকা মোটরযান চালক শ্রমিক ইউনিয়ন নেৃতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য মেয়র একথা বলেন। সভায় হালকা মোটরযান চালক শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ তাদের পরিবহন সেক্টরের বিভিন্ন সমস্যাদির কথা তুলে ধরেন। সিটি মেয়র বলেন, পরিবহন সেক্টরে অনেক সমস্যা রয়েছে। সেসব সমস্যা একদিনে সমাধান করা সম্ভব নয়। সমস্যাসমূহ পর্যায়ক্রমে সমাধান করা হবে।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম হালকা মোটরযান চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ সেলিম মিয়া। সভায় বক্তব্য রাখেন মোহাম্মদ আনেয়ার হোসেন, মোহাম্মদ কাজল ইসলাম, মো. জসিম উদ্দিন, শাসসুল ইসলাম আরজু, মো. আবদুল মালেক, এম এ হালিম, ওয়াজেদ আলী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র নাছির

১১ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ