Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

পনেরো দিন পর শিক্ষার্থী উদ্ধার আটক ২

হিলি সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ১২:০৯ এএম

হিলিতে অপহরণের ১৫ দিন পর নবম শ্রেণি পড়–য়া এক স্কুল শিক্ষার্থীকে উদ্ধার করেছে হাকিমপুর থানা পুলিশ।
গতকাল শনিবার ভোর রাতে উপজেলার জাংগই বাজার নামক এলাকার জসিম উদ্দিনের বাড়ি থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়। এ ঘটনার সাথে জড়িত অভিযোগে দুইজন আটক করেছে পুলিশ। এসময় ম‚ল আসামী নেওয়াজ শরিফকে আটক করতে পারেনি পুলিশ।

হাকিমপুর থানার তদন্ত (ওসি) রেজাউল ইসলাম জানান, স্কুলে পড়া অবস্থায় প্রেমের প্রস্তাব প্রত্যখান করায় গত ২৯ মে স্কুল থেকে রোকসানা (১৬) নামের নবম শ্রেণির এক স্কুল শিক্ষার্থীকে অপহরণ করে নিয়ে যায় নওপাড়া গ্রামের নেওয়াজ শরিফ নামের এক যুবক। পরে অনেক খোঁজখুজির পর মেয়েটির বাবা গত শুক্রবার রাতে হাকিমপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়ের ২৪ ঘন্টার মধ্যে পুলিশ বিভিন্ন তথ্য প্রযুক্তি ব্যবহার করে গতকাল ভোর রাতে উপজেলার জাংগই বাজার এলাকার জসিম উদ্দিনের বাড়ি থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, আতিয়ার রহমান (৩৫) উপজেলার জাংগই গ্রামের জসিম উদ্দিনের ছেলে এবং রিক্তা বেগম (৩০) একই এলাকার মতিয়ার রহমানের স্ত্রী। অপহৃতাকে চিকিৎসার জন্য দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষার্থী উদ্ধার
আরও পড়ুন