Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই জেলায় জাসাসের নতুন কমিটি

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ১২:০৮ এএম

মেহেরপুর ও নরসিংদী জেলায় মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে নতুন কমিটির অনুমোদন দিয়েছে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস)। সংগঠনটির সভাপতি ড. মামুন আহমেদ ও সাধারণ সম্পাদক হেলাল খান জেলা দুটির নতুন কমিটি অনুমোদন দিয়েছেন। জাসাসের দফতরের দায়িত্বে থাকা জাহাঙ্গীর আলম রিপন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাসাস মেহেরপুর জেলা শাখার মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে প্রভাষক মাহফুজুর রহমান অশেষকে সভাপতি, প্রভাষক গোলাম কিবরিয়াকে সিনিয়র সহ-সভাপতি, মো. বাকাবিল্লাহকে সাধারণ সম্পাদক, প্রভাষক হারুন অর রশিদ রবিকে যুগ্ম সাধারণ সম্পাদক ও মো. তৌফিকুর রহমান রানাকে সাংগঠনিক সম্পাদক করে ১০ সদস্যবিশিষ্ট (আংশিক) কমিটি গঠন করা হয়েছে।

এছাড়া নরসিংদী জেলা শাখার মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে মো. সারোয়ার হোসেন ভূঁইয়া ঝন্টুকে সভাপতি, মাহমুদুল হাসানকে সিনিয়র সহ-সভাপতি, মো. জাহাঙ্গীর আলম ভূঁইয়াকে সাধারণ সম্পাদক, মো. মোতালিব মিয়াকে যুগ্ম সাধারণ সম্পাদক ও হাজি মো. আফতাব উদ্দিন মেম্বারকে সাংগঠনিক সম্পাদক করে ৬১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাসাসের নতুন কমিটি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ