Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি ১৪৪১ হিজরী

বিএনপি-জামায়াত জোট আর কখনো শাসনে আসবে না

সিরাজগঞ্জে মোহাম্মদ নাসিম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ১২:০৮ এএম

এ দেশে আর কোন দিন বিএনপি-জামায়ত জোটের শাসন ফিরে আসবে না উল্লেখ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বিএনপি-জাময়াতের চক্রান্ত এখনও অব্যাহত আছে, তাই আমাদের সবাইকে সজাগ থাকতে হবে। আমরা সবাই বিএনপি জামায়াতের শাসন আমল দেখেছি। দেশের মানুষ আর তাদের দুঃশাষন দেখতে চায় না।

গতকাল শনিবার সিরাজগঞ্জ জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে শহরের শহীদ এম. মনসুর আলী অডিটোরিয়ামে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম এ কথা বলেন।

তিনি বলেন, যুবলীগের মতো বড় সংগঠনের নেতা হতে হলে বিএনপি-জামায়াত জোটের দুঃশাসন প্রতিরোধের ক্ষমতা থাকতে হবে। ছবি টাঙ্গিয়ে, স্লোগান দিয়ে যুবলীগের নেতা হওয়া যাবে না।

মোহাম্মদ নাসিম আরো বলেন, কোন ধরণের ষড়যন্ত্র করে লাভ নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে।
জেলা যুবলীগের সভাপতি মঈন উদ্দিন খান চিনুর সভাপতিত্বে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল প্রমুখ বক্তব্য রাখেন। সম্মেলনে শোক প্রস্তাব ও সাংগঠনিক রিপোর্ট উত্থাপন করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুল হাকিম।

সম্মেলনে উপস্থিত ছিলেন- হাসিবুর রহমান স্বপন এমপি, অধ্যাপক ডা. আব্দুল আজিজ এমপি, তানভির ইমাম এমপি, সাবেক সংসদ সদস্য তানভির শাকিল জয়, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম খান, সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, বিমল কুমার দাস প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি-জামায়াত জোট
আরও পড়ুন