Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

সরকার দুর্নীতির সুযোগ তৈরি করে দিচ্ছে

গাজীপুরে বিএনপির ঈদ পুনর্মিলনীতে হাসান সরকার

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ১২:০৬ এএম

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, এই বাজেটে অন্যায় এবং দুর্নীতিকে প্রশ্রয় দেয়া হয়েছে। সরকার একদিকে দুর্নীতি দমনের কথা বলছে অন্যদিকে দুর্নীতির সুযোগ তৈরি করে দিচ্ছে।

গতকাল শনিবার গাজীপুর সদর মেট্রোথানা বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। স্থানীয় বঙ্গতাজ অডিটোরিয়ামে মহানগর বিএনপির সহসভাপতি ও মেট্রো সদর থানা বিএনপির সভাপতি কাজী মাহবুব উল্ হক গোলাপের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসান আজমল ভূইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মো. সোহরাব উদ্দিন, সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আফজাল হোসেন কায়সার, অ্যাডভোকেড ড. মো. শহীদুজ্জামান, আহমেদ আলী রুশদী, সৈয়দ আক্তারুজ্জামান, মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, আব্দুল আউয়াল, আনোয়ারা বেগম, রাশেদুল ইসলাম কিরণ, নাসিমুল ইসলাম মনি, মো. শওকত হোসেন সরকার, সাইফুল ইসলাম টুটুল, মো. মোতালেব হোসেন, শাহাদাত হোসেন শাহীন, জিল্লুর রহমান মাসুম, আব্দুর রহিম খান কালা, মাহবুবুর রহমান খান শিবু, মনিরুল ইসলাম বাবুল, ফারুক হোসেন খান, শাহাদাত হোসেন শাহীন, অ্যাডভোকেড মিজানুর রহমান, মুকুল সরকার, খায়রুল আলম, অ্যাডভোকেট মনির হোসেন, অ্যাডভোকেট পারভীন আক্তার, দীপা চৌধুরী, অ্যাডভোকেড নুরুল কবির শরীফ, মো. আব্দুর রশিদ, সামসুজ্জোহা তাপস, মেহেদী মোশারফ, অ্যাডভোকেড মাহবুবুর রহমান, সিরাজুল ইসলাম মোল্লা, মো. শাহীন আলম, মো. আতাউর রহমান, শহীদুজ্জামান মোল্লা, লিটন হোসেন প্রমুখ।
হাসান সরকার আরো বলেন, এই সরকারের জন্মই দুর্নীতির মাধ্যমে। তাদের কাছ থেকে এর চেয়ে আর ভাল কিছু আশা করা যায় না। তারা লুটেপুটে খাওয়ার সুযোগ রেখেই বাজেট প্রণয়ন করবে এমনটিই তাদের জন্য স্বাভাবিক। তিনি দেশবাসীকে নিজ নিজ অবস্থান থেকে অবৈধ এই সরকারের দুর্নীতি-দুঃশাসনের প্রতিবাদ জানানোর আহ্বান জানিয়ে বলেন, আর কিছু পারেন অন্তত অন্যায়কে অন্যায় ও মিথ্যাকে মিথ্যা বলুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ