Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ছাগলনাইয়ায় নিখোঁজের ৪দিন পর কৃষকের অর্ধগলিত লাশ উদ্ধার

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ২:১৯ পিএম

ফেনীর ছাগলনাইয়ায় নিখোঁজের চার দিন পর জাহাঙ্গীর আলম (৩৭) নামে এক কৃষকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার দুপুরে উপজেলার পশ্চিম ছাগলনাইয়া গ্রামের সাতবাড়ির ক্ষেতের আইলের উপর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত জাহাঙ্গীর উপজেলার পশ্চিম ছাগলনাইয়া গ্রামের সাতবাড়ির আমান উল্যাহর ছেলে। 

ছাগলনাইয়ায় থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেজবাহ্ উদ্দিন আহমেদ জানান, গত ১৩ই জুন সকালে জাহাঙ্গীর তার বাড়ির পাশের ক্ষেতে কচুর লতি আনতে যান। ওইদিন সন্ধ্যা পর্যন্ত তিনি বাড়িতে না ফিরলে স্বজনরা তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করে। পরে তার সন্ধান না পেয়ে পরদিন ১৪ই জুন ছাগলনাইয়া থানায় জিডি করে। 

আজ রোববার সকালে স্থানীয় লোকজন সাতবাড়ির ক্ষেতের আইলের উপর জাহাঙ্গীরের লাশ দেখে পুুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দুপুরে নিহত জাহাঙ্গীর এর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশ আরো জানায়, নিহতের বাম পায়ের নিচের অংশের মাংশ ঝলশানো রয়েছে। এটি হত্যা না কোনভাবে মৃত্যু পুলিশ তদন্ত করে দেখছে। তবে ময়নাতদন্তে নিহতের প্রকৃত কারণ জানা যাবে বলে পুলিশ জানিয়েছে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ