Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

গোপালগঞ্জে পুকুরে ডুবে দুইজনের মৃত্যু

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ৪:২৪ পিএম

গোপালগঞ্জের কাশিয়ানী ও কোটালীপাড়া উপজেলায় পুকুরে ডুবে দুইজনের মৃত্যু হয়েছে। একটি পুকুর থেকে সোহেল শেখ (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ রোববার সকালে কাশিয়ানী উপজেলার রাজপাট গ্রামের একটি পুকুর থেকে সোহেল শেখ (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। সোহেল ওই গ্রামেরই সৈয়দ শেখের ছেলে।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান জানান, গতকাল শনিবার বিকালে পুকুরে গোসল করতে নামে সোহেল শেখ। এরপর থেকে সে আর উঠে আসেনি। আজ সকালে পুকুরে সোহেলের লাশ ভাসতে দেখে পুলিশ খবর দেয় এলাকাবাসী।

অপরদিকে কোটালীপাড়া উপজেলার হিরণ ইউনিয়নের তারাশী গ্রামে পুকুরের পানিতে ডুবে আরিফ দাড়িয়া নামে এক দুই বছরের শিশুর মৃত্যু হয়েছে।

এলাকাবাসী জানায়, রোববার সকালে তারাশী গ্রামের মৃত আহাদ দাড়িয়ার বুদ্ধিপ্রতিবন্ধী ছেলে রাব্বি দাড়িয়া (৮) তার ছোট ভাই আরিফ দাড়িয়াকে নিয়ে বাড়ির পাশের দিঘীতে বড়শি দিয়ে মাছ ধরতে গেলে আরিফ পানিতে পড়ে যায়।

প্রতিবেশি এক ব্যক্তি দেখতে পেয়ে আরিফকে দিঘী থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে। পরিবারের লোকজন আরিফকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন