Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ফেসবুক লাইভে আসছেন হুয়াওয়ের সিইও রেন ঝেংফেই

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ৬:১৯ পিএম

হুয়াওয়ের চলমান সংকটের বিষয়ে সরাসরি কথা বলতে ফেসবুক লাইভে আসছেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রেন ঝেংফেই। বিশ্বের বিখ্যাত দুই জন বিশেষজ্ঞের সাথে প্রায় পৌনে দুই ঘণ্টা ধরে ওই লাইভ অনুষ্ঠানটি হবে। যেখানে এসব চিন্তাবিদের করা বিভিন্ন প্রশ্নের সরাসরি জবাব দেবেন রেন। তারা হলেন- এমআইটি মিডিয়া ল্যাবের সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) প্রফেসর নিকোলাস নিগ্রোপন্থে এবং লেখক ও ভেঞ্চার ক্যাপিটালিস্ট জর্জ গিলডার।

আগামীকাল ১৭ জুন দুপুর ১২টায় চীনের শেনঝেনে হুয়াওয়ের প্রধান কার্যালয়ে এই ফেসবুক লাইভ অনুষ্ঠানটি শুরু হবে। অনুষ্ঠানে রেন ঝেংফেই হুয়াওয়ের বিষয়ে বিভিন্ন ভুল ধারণার বিষয়ে পরিষ্কার ব্যাখ্যা দেবেন এবং বিশ্ববাসীর কাছে নিজের মতামত তুলে ধরবেন। হুয়াওয়ে বাংলাদেশ ফেসবুক পেজ (https://www.facebook.com/HuaweiTechBD/) এবং হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের পেজ থেকে আগামীকাল দুপুর ১২টায় এই লাইভ অনুষ্ঠানটি সবাই দেখতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন