Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

স্মার্ট টেকনোলজি ও টেলিনর হেলথের চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ৬:৫৩ পিএম

গ্রাহকদের উন্নতমানের মোবাইল সেবা দিতে স্মার্ট টেকনোলজিস ও টেলিনরের স্বাস্থ্যসেবা বিষয়ক প্ল্যাটফর্ম টেলিনর হেলথের মধ্যে একটি কৌশলগত ব্যবসায়িক অংশীদারিত্ব চুক্তি সই হয়েছে। সম্প্রতি রাজধানীর বসুন্ধরায় জিপি হাউজে এই চুক্তি সই হয়।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে সই করেন টেলিনর হেলথের হেড অব বিটুবি, পার্টনারশিপস অ্যান্ড লয়্যালটি মোহাম্মদ মোবায়দুর রহমান এবং স্মার্ট টেকনোলজিসের পক্ষে প্রতিষ্ঠানটির টেলিকম বিজনেস ডিরেক্টর শাকিব আরাফাত রনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন- টেলিনর হেলথের প্রোডাক্ট অ্যান্ড প্রোপোজিশনস ম্যানেজার শামসুল আশেকিন, প্রতিষ্ঠানটির লিড ম্যানেজার মাহমুদ আফসার, বিজনেস ডেভলপমেন্ট স্পেশালিস্ট ফারজানা আমিন, বিটুবি ম্যানেজার মো. তাহমিনুল হক এবং স্মার্ট টেকনোলজিসের মানবসম্পদ প্রধান শফিকুল হক, প্রতিষ্ঠানটির সেলস অ্যান্ড মার্কেটিং ডেপুটি জেনারেল ম্যানেজার মাহফুজুর রহমান, ডিজিটাল সার্ভিসেস অ্যান্ড করপোরেট অ্যাফেয়ার্সের অ্যাসিসটেন্ট ম্যানেজার নাহিয়ান মাহমুদ এবং রিটেইল ম্যানেজমেন্টের অ্যাসিসটেন্ট ম্যানেজার আরিফ মাহমুদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেলিনর হেলথ
আরও পড়ুন