Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

চট্টগ্রাম আবাহনীকে ফের হারাল আরামবাগ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ৮:৪০ পিএম

ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম লেগের মতো দ্বিতীয় লেগেও চট্টগ্রাম আবাহনীকে হারাল আরামবাগ ক্রীড়া সংস্থা। রোববার বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নিজেদের ষোলতম ম্যাচে আরামবাগ ১-০ গোলে হারায় চট্টগ্রাম আবাহনীকে। বিজয়ী দলের হয়ে একমাত্র জয়সূচক গোলটি করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড চিনেডু ম্যাথিউ। এই জয়ে আরামবাগ ১৬ ম্যাচে সাতটি করে জয় ও হারে এবং দুই ড্র’তে ২৩ পয়েন্ট পেয়ে তালিকার পঞ্চমস্থান ধরে রাখলো। সমান ম্যাচে চট্টগ্রাম আবাহনী চার জয় এবং ছয়টি করে ড্র ও হারে ১৮ পয়েন্ট নিয়ে সপ্তমস্থানেই রইল। লিগের প্রথম লেগের ম্যাচে চট্টগ্রামের দলটিকে ২-০ ব্যবধানে হারিয়েছিল আরামবাগ।

রোববার ম্যাচের শুরু থেকে দু’দল আক্রমণ-পাল্টা আক্রমণ করে খেললেও প্রথমার্ধ থাকে গোলশূণ্য। তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই গোলের সুযোগ নষ্ট করে চট্টগ্রাম আবাহনী। ম্যাচের ৫০ মিনিটে কর্ণার থেকে পাওয়া বলে চট্টগ্রামের নাইজেরিয়ান ফরোয়ার্ড মুফতা লাওয়াল হেড নিলে তা ক্রসবারে লেগে ফিরে আসে। এরপরই আরামবাগ খেলা নিজেদের নিয়ন্ত্রণে নিয়ে পাল্টা আক্রমণে যায়। এতে সফলও হয় তারা। ৬৩ মিনিটে আরিফুর রহমানের পাস থেকে ম্যাথিউ গোল করে দলকে জয়ের পথে এগিয়ে নেন (১-০)। শেষ পর্যন্ত তার এই গোলই ব্যবধান গড়ে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিপিএল

২৯ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন