Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সেই রাসেলই অনিশ্চিত!

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ১২:০৬ এএম

ম্যাচের আগের দিন ওয়েস্ট ইন্ডিজের অনুশীলনে ছিলেন না আন্দ্রে রাসেল। বাংলাদেশের বিপক্ষে ম্যাচে কি দেখা যাবে? নিশ্চিত নয় সেটিও। ম্যাচের দিন সকালে তার অবস্থা বুঝে সিদ্ধান্ত নেবে ওয়েস্ট ইন্ডিজ।
সবশেষ দুটি ম্যাচে হাঁটুর চোট নিয়েই খেলেছেন রাসেল। ঝুঁকি ছিল, তবু দলের সেরা ক্রিকেটারদের একজনকে ছাড়া বিশ্বকাপের মঞ্চে হয়তো নামতে চায়নি দল। সেটিই কাল হয়েছে। সবশেষ ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে ২ ওভারের বেশি বোলিং করতে পারেননি এই অলরাউন্ডার। ব্যাটিংয়ের সময়ও তাকে কয়েকবার দেখা গেছে ব্যথায় কাতরাতে।
টুর্নামেন্টে টিকে থাকতে বাংলাদেশের বিপক্ষে জয় জরুরি ওয়েস্ট ইন্ডিজের জন্য। আর জয়ের জন্য জরুরি রাসেল। এই অলরাউন্ডারের জন্য তাই শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে দল, জানালেন অধিনায়ক জেসন হোল্ডার, ‘গতকাল (পরশু) তার অবস্থা দেখেছি, আজকে সকালেও দেখেছি। বেশ ভালো উন্নতি হচ্ছে বলেই মনে হয়েছে। কালকে সকালে অবস্থা বুঝে সিদ্ধান্ত নেওয়া হবে।’
বিশ্বকাপে এখনও পর্যন্ত নিজের সেরাটা দেখাতে পারেননি রাসেল। প্রথম দুই ম্যাচে অবশ্য উইকেট নিয়েছেন দুটি করে। তবে ব্যাট হাতে দুই ইনিংস খেলে করেছেন ১৫ ও ২১।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাসেল

৭ এপ্রিল, ২০১৯
২৬ ফেব্রুয়ারি, ২০১৯
১৮ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন