Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ভারতের সেরা সুন্দরী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ১২:০৬ এএম


২০১৯-র ফেমিনা ভারত সুন্দরী হলেন রাজস্থানের সুমন রাও। শনিবার সর্দার বল্লভভাই প্যাটেল ইন্ডোর স্টেডিয়ামে তারকা খচিত এক অনুষ্ঠানে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। সেখানেই সবাইকে হারিয়ে সেরার মুকুট মাথায় পরেন সুমন। এছাড়াও, ছত্তিশগড়ের শিবাণী যাদব হন ফেমিনা মিস গ্র্যান্ড ইন্ডিয়া ২০১৯। বিহারের শ্রেয়া শংকর খেতাব পান মিস ইন্ডিয়া ইউনাইটেড কনটেস্ট ২০১৯-এর।

বিশ বছর বয়সী সুমনা এখনও কলেজ ছাত্রী। তিনি থাইল্যান্ডে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেন। খেতাব জয়ের পর এক সাক্ষাতকারে সুমনা জানান, যখনই কেউ কোনও লক্ষ্য স্থির করেন তখনই তিনি সমস্ত প্রতিক‚লতাকে ছাপিয়ে প্রমাণিত করেন নিজেকে। অনুষ্ঠানে বিচারকের আসনে দেখা যায় বলিউডের কোরিগ্রাফার রেমো ডি-সুজা, হুমা কুরেশি, চিত্রাঙ্গদা সিং, ফ্যাশন ডিজাইনার ফাল্গুনী সেন পিকক, ফুটবলার সুনীল ছেত্রীর মতো বিশিষ্টজনেদের। প্রতিযোগিতার ফাঁকে দর্শকদের মনোরঞ্জনের জন্য স্টেজে পারফর্ম করতে দেখা যায় ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, মৌনি রায়কে। সঞ্চালনায় ছিলেন করণ জোহর আর অভিনেতা মণীশ পাল। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ