Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ০৮ শ্রাবণ ১৪২৬, ১৯ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বোমা ফাটালেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ১২:০৬ এএম

বোমা ফাটালেন পপ স¤্রাজ্ঞী ম্যাডোনা। যেমন তার গায়কী, তেমন অভিনয়। আর চোখের চাহনিতে আছে জাদু। যেভাবে নিজেকে প্রকাশ করেন তিনি তাতে বিশ্বজুড়ে তার কোটি কোটি ভক্ত। কিন্তু তার মধ্যে অনেকেই তার প্রতি আবিষ্ট হয়ে পড়েন। একান্তে কাছে পেতে চান। সে কথাটিই অনেক পরে এসে প্রকাশ করলেন ম্যাটেরিয়াল গার্ল হিসেবে পরিচিতি পাওয়া ম্যাডোনা। তিনি বললেন, তার ক্যারিয়ারের শুরুর দিকে যৌন সুবিধা নেয়ার জন্য কত পুরুষ যে টোপ ফেলেছিল তার কোনো হিসাব নেই। তাদের সংখ্যা এত যে, তিনি তা গণনাও করে রাখেননি।

ম্যাডোনা বলেছেন, তারা তার ক্যারিয়ারের শুরুর বছরগুলোতে তাকে সামনে এগিয়ে দেয়ার বিনিময়ে যৌন সম্পর্ক স্থাপনের প্রস্তাব করেছিলেন। নিজের মুখে তিনি এসব কথা স্বীকার করেছেন। গার্ডিয়ানকে তিনি বলেছেন, আমি আপনাকে বলতে পারবো না যে, কত পুরুষ আমাকে বলেছিলেন ওকে, তুমি যদি আমাকে (আপত্তিকর শব্দের ব্যবহার) সুবিধা দাও অথবা ওকে তুমি যদি আমার শয্যাসঙ্গীনি হও তাহলে তোমার ক্যারিয়ারকে সামনে এগিয়ে দেবো। এখানে বাণিজ্যে টিকে থাকার অবলম্বন হলো সেক্স, তুমি তা জানো? সূত্র: ওয়েবসাইট।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন