Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

বিজিবি হেফাজতে হ্যান্ডকাফসহ পালিয়েছে মাদক ব্যবসায়ী

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ১২:০৬ এএম

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে বিজিবি হেফাজত থেকে হ্যান্ডকাফসহ জাহাঙ্গীর আলম (৪৩) নামে এক মাদক ব্যবসায়ী পালিয়েছে। গত শনিবার ভোর রাতে উপজেলার চরচিলমারী বিজিবি ক্যাম্প থেকে সে পালিয়ে যায়।

স্থানীয় ও বিজিবি’র গোয়েন্দা সূত্র জানায়, উপজেলার চিলমারী ইউনিয়নের দূর্গম মানিকের চরে চরচিলমারী বিওপি’র টহল দল গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলমকে আটক করে হ্যান্ডকাফ পরিয়ে ক্যাম্পে নেয়। পরে সে গত শনিবার ভোররাত ৪টার দিকে কৌশলে হ্যান্ডকাফ নিয়ে পালিয়ে যায়। তবে তাকে আটকের জোর অভিযান চলছে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছেন। পলাতক মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম চিলমারীর মানিকেরচরের মৃত কফিল উদ্দিনের ছেলে।

এদিকে শনিবরার রাত সাড়ে ৮টার দিকে চরচিলমারী বিজিবি ক্যাম্পে অবস্থানরত চিলমারী ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ আহমেদ মোবাইলফোনে জানান, শনিবার ভোররাত ৪টার দিকে মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম হ্যান্ডকাফসহ পালিয়েছে। তাকে ধরার জন্য ৫০হাজার টাকা পুরস্কারও ঘোষনা করা হয়েছে। গতকাল রোববার দুপুরে বিজিবি ক্যাম্পে খোঁজ নিয়ে জানা যায় হ্যান্ডকাফ নিয়ে পলাতক মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলমকে আটক করা বা উদ্ধার করা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী


আরও
আরও পড়ুন