Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্মার্ট পোল্ট্রি ভিলেজ সম্প্রসারণ

কালিগঞ্জে স্কুল এগ ফিডিং কার্যক্রম উদ্বোধন

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ১২:০৫ এএম

সাতক্ষীরার কালিগঞ্জে স্মার্ট পোল্ট্রি ভিলেজ সম্প্রসারণ ও স্কুল এগ ফিডিং কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার বেলা ১২টায় উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের গোবিন্দকাটি হাইস্কুল মাঠে কালিগঞ্জ উপজেলা পরিষদের উদ্যোগে ‘বাড়ি বাড়ি খামারী, গ্রামে গ্রামে হ্যাচারি, জয় পোল্ট্রি হ্যাচারি’ প্রতিপাদ্যে এই কার্যক্রম উদ্বোধন করা হয়।

দেশের মডেল প্রোগ্রাম হিসেবে স্মার্ট পোল্ট্রি ভিলেজ সম্প্রসারণ কার্যক্রমের এই উদ্বোধনী অনুষ্ঠানে কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রাণি সম্পদ অধিদপ্তরের খুলনা বিভাগীয় উপপরিচালক মাসুদ আহম্মদ খান।

বিশেষ অতিথি ছিলেন, যশোর জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ভবতোষ কান্তি সরকার, খুলনা জেলা কৃত্রিম প্রজনন কেন্দ্রের সহকারী পরিচালক সুশান্ত কুমার সরকার, সাতক্ষীরা জেলা প্রাণিসম্পদ অফিসার মোহাম্মদ শহীদুল ইসলাম, কালিগঞ্জ উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মনোজিৎ কুমার মন্ডল, দক্ষিণ শ্রীপুর ইউপি চেয়ারম্যান প্রশান্ত কুমার সরকার, কালিগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক সাজেদুল হক সাজু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্মার্ট পোল্ট্রি ভিলেজ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ