Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

মির্জাপুরে চলছে ৩ দিনব্যাপী বইমেলা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ১২:০৫ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে তিন দিনব্যাপী ভ্রাম্যমান বই মেলা শুরু হয়েছে। গতকাল রোববার সকাল থেকে বিশ্বসাহিত্য কেন্দ্রের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ বই মেলা শুরু হয়েছে। এ উপলক্ষে শনি ও গতকাল রোববার মির্জাপুর পৌর এলাকায় মাইকিং করা হচ্ছে। দুপুরে মির্জাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মালেক মেলা আনুষ্ঠানিক উদ্বোধন করেন বলে বই মেলার সিনিয়র ইনচার্জ দেলুয়ার হোসেন জানান। ভ্রাম্যমান এই বই মেলায় বিশ্বসাহিত্য কেন্দ্রের প্রকাশনাসহ দেশ-বিদেশের সকল প্রখ্যাত প্রকাশনা প্রতিষ্ঠানের প্রায় ১০ হাজার বই রয়েছে বলে বিক্রয় প্রতিনিধি সোহেল সরকার জানান।

১৬ জুন থেকে ১৮ জুন তিন দিনব্যাপী এই মেলা চলবে। স্কুল-কলেজের শিক্ষার্থীসহ যে কোন শ্রেণি পেশার মানুষ ভ্রাম্যমান বই মেলায় এসে পছন্দের বই পড়তে ও কিনতে পারবেন বলে বই মেলার ইনচার্জ আব্দুল হাই জানিয়েছেন।
মির্জাপুর উপজেলা নির্বাহী আব্দুল মালেক দেশব্যাপী ‘আলোকিত মানুষ’ গড়ার আন্দোলনের অংশ হিসেবে বিশ্বসাহিত্য কেন্দ্র ‘ভ্রাম্যমান বই মেলার আয়োজন করে থাকে। তারই অংশ হিসেবে আগামী তিনদিন উপজেলা পরিষদ মিলনায়তনে এ বই মেলা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বইমেলা

২৮ ফেব্রুয়ারি, ২০১৯
২৮ ফেব্রুয়ারি, ২০১৯
২৭ ফেব্রুয়ারি, ২০১৯
২৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন