Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

জাপাকে গতিশীল করার উদ্যোগ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ১২:০৫ এএম

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, দেশের ইতিবাচক রাজনীতিতে জাতীয় পার্টি অনন্য ভূমিকা পালন করবে। আর এ কারণেই জাতীয় পার্টিকে তৃণমূল পর্যায়ে আরো শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এ দল সব সময় দেশ ও মানুষের অধিকার আদায়ে সোচ্চার থাকবে। গতকাল জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গার সঞ্চালনায় এক বিশেষ সভায় সভাপতির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

সভায় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, ভাইস চেয়ারম্যান- দিদারুল আলম দিদার, যুগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয়, শফি উল্লাহ শফি, সাংগঠনিক সম্পাদক- হেলাল উদ্দিন, যুগ্ম দফতর সম্পাদক- এম.এ. রাজ্জাক খান, কেন্দ্রীয় নেতা- মোঃ এনাম জয়নাল আবেদিন, এ্যাড. আবু তৈয়ব, শফিকুল আলম দুলাল, মিজানুর রহমান দুলাল। সভায় দলকে আরো গতিশীল করতে বেশ কিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২২ জুন প্রেসিডিয়াম ও সংসদ সদস্যদের যৌথসভার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সবাইকে যথা সময়ে উপস্থিত থাকতে অনুরোধ জানিয়েছেন পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি।

এছাড়া ২৪ জুন থেকে ২৭ জুন পর্যন্ত বেলা ১০ টায় মতিঝিল এজিবি কলোনী কমিউনিটি সেন্টারে (মতিঝিল আইডিয়াল স্কুলের সাথে) জাতীয় পার্টির বিভাগীয় বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। ২৪ জুন ঢাকা ও ময়মনসিংহ, ২৫ জুন রংপুর ও রাজশাহী বিভাগ, ২৬ জুন চট্টগ্রাম ও সিলেট বিভাগ এবং ২৭ জুন খুলনা ও বরিশাল বিভাগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন