Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

| প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ১২:০৫ এএম

১ দ্য সিক্রেট লাইফ অফ পেটস টু
২ আলাদিন
৩ এক্স-মেন : ডার্ক ফিনিক্স
৪ গডজিলা : কিং অফ মনস্টার্স
৫ রকেটম্যান

এক্স-মেন : ডার্ক ফিনিক্স
‘এক্স-মেন’ সিরিজের দ্বাদশ চলচ্চিত্র ‘এক্স-মেন : ডার্ক ফিনিক্স’ সায়মন কিনবার্গ। সুপারহিরো-অ্যাকশন ফিল্মটি কিনবার্গের অভিষেক চলচ্চিত্র। এটি ‘ডার্ক ফিনিক্স সাগা’ সিরিজের প্রথম চলচ্চিত্র।
মহাশূন্যে এক উদ্ধার মিশনে এক রহস্যময় মহাজাগতিক শক্তির সঙ্গে সংঘর্ষে জিন গ্রে (সোফি টার্নার) মৃত্যুর মুখোমুখি হয়। কিন্তু এই সংঘর্ষের পর সে অবিশ^াস্য এবং ভয়ানক শক্তি অর্জন করে যা তাকেও কলুষিত করে এবং এর কারণে মহাবিশ্ব ধ্বংস হবার ঝুঁকি সৃষ্ট হয়। এখন এক্স-মেনদের এক কঠিন সংকটে পড়তে হয়। এক জিন গ্রের জীবন নাকী সব প্রাণীর জীবন গুরুত্বপূর্ণ? এমন এক প্রশ্নের মুখোমুখি তারা। জিনও তার ভেতরের সেই শক্তির সঙ্গে যুদ্ধ করছে যা সে নিজে নিয়ন্ত্রণ করতে সক্ষম নয়। একের পর এক বিপর্যয় সৃষ্টি করতে থাকে সে নিজের অনিচ্ছায়। শুধু তাকে রক্ষাই নয় এলিয়েনদের হাতে পড়া থেকেও তাকে রক্ষা করতে হবে কারণ এলিয়েনরা তার শক্তিকে ব্যবহার করে মহাবিশ্বে আধিপত্য কায়েম করতে চায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

১৮ অক্টোবর, ২০১৯
২০ সেপ্টেম্বর, ২০১৯
৬ সেপ্টেম্বর, ২০১৯
২৬ আগস্ট, ২০১৯
২৩ আগস্ট, ২০১৯
৯ আগস্ট, ২০১৯
৫ আগস্ট, ২০১৯
২ আগস্ট, ২০১৯
২৬ জুলাই, ২০১৯
১৯ জুলাই, ২০১৯
১২ জুলাই, ২০১৯
৮ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ