Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ১২:০৪ এএম

 রাজধানীর ওয়ারী ও খিলক্ষেত এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দু’জন নিহত হয়েছেন। তারা হলেনÑ ওয়ারীতে মোটরসাইকেল আরোহী জুবায়ের (২৫) ও খিলক্ষেতে গাড়ির ধাক্কায় অজ্ঞাত নারী (৩০)।

পুলিশ ও ঢাকা মেডিক্যাল সূত্র জানায়, শনিবার রাত ১টার দিকে ওয়ারীর পোস্ট অফিস গলিতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি পিলারের সঙ্গে ধাক্কা লাগে। এতে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয় জুবায়ের। পরে প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে গেলে রাত ২টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত জুবায়ের ওয়ারীর ৪/৩ হেয়ার স্ট্রিট এলাকার মজিবর রহমানের ছেলে। তিনি তার বাবার সঙ্গে ব্যবসা করতেন।

এদিকে শনিবার রাত পৌনে ১টার দিকে খিলক্ষেত এলাকায় ফুট ওভারব্রিজের সামনে রাস্তা পার হওয়ার সময় কোন একটি গাড়ির ধাক্কায় অজ্ঞাত ওই নারী আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিক্যিসক মৃত বলে ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ