Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭, ১৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

আজ গ্যাস বন্ধ যেসব এলাকায়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ১২:০৪ এএম


 নতুন গ্যাস লাইন প্রতিস্থাপনের জন্য আজ ১৭ জুন সোমবার রাজধানী ঢাকার কাওলার জিয়া কলোনি থেকে খিলক্ষেত হয়ে নিকুঞ্জ বিমানবন্দর এলাকায় সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ৮ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এছাড়া এর আশাপাশের এলাকার গ্রাহকদের সরবরাহকৃত গ্যাসের চাপ কম থাকবে। গতকাল তিতাস গ্যাস অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের কাছে আন্ডারপাস নির্মাণ প্রকল্পের অ্যালাইনমেন্টের মধ্যে গ্যাস পাইপলাইন প্রতিস্থাপন করা হবে। এজন্য জিয়া কলোনি গেট থেকে বিমানবন্দর পর্যন্ত সব সিএনজি গ্রাহক, র‌্যাডিসন হোটেল, রিজেন্সি হোটেল, বাংলাদেশ বিমান ক্যাটারিং, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, আর্মি গলফ ক্লাব, সিভিল এভিয়েশন কোয়ার্টারসহ কাওলা এলাকার আবাসিক ও বাণিজ্যিক গ্রাহকদের গ্যাস সরবরাহ ১৭ জুন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বন্ধ থাকবে। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, একই কারণে খিলক্ষেত ও নিকুঞ্জ এলাকায় গ্যাসের চাপ কম থাকবে। গ্রাহকদের সাময়িক এ সমস্যার জন্য দুঃখ প্রকাশ করছে তিতাস কর্তৃপক্ষ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ