Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘ওয়াকার’ ফুটওয়্যার’র ৫০তম শোরুম টাঙ্গাইলে

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ১২:০৪ এএম

দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান আরএফএল গ্রæপের জুতার ব্রান্ড ‘ওয়াকার’ টাঙ্গাইলে একটি শোরুম চালু করেছে। এটি ‘ওয়াকার’ ফুটওয়্যার এর ৫০তম শোরুম।

সম্প্রতি টাঙ্গাইল সদরের পুরাতন জেলখানা রোডে আরএফএল এর ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল শোরুমটি উদ্বোধন করেন। শোরুমে বিভিন্ন ডিজাইনের ক্যাজুয়াল সু, স্পোর্টস সু, কিডস সু ও সব বয়সীদের জন্য আকর্ষনীয় ডিজাইনের জুতা রয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরএন পাল বলেন, ওয়াকার জুতার অন্যতম বৈশিষ্ট্য হলো সব বয়সীদের জন্য সর্বোচ্চ গুণগত মান বজায় রেখে জুতা উৎপাদন করা। আমরা নারী-পুরুষ ও শিশুদের রুচি অনুযায়ী নতুন নতুন ডিজাইনের জুতা উপহার দিতে চেষ্টা চালিয়ে যাচ্ছি। সেই সাথে এসব জুতা সকলের কাছে পৌঁছে দিতে দেশের বিভিন্ন স্থানে শোরুম চালু করছি”।

ওয়াকার ফুটওয়্যার এর প্রধান পরিচালন কর্মকর্তা কামরুল হাসান, ব্র্যান্ড ম্যানেজার মাইনুল হাসান ও রিটেইল ম্যানেজার শাহজাহান সানিসহ প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ