Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিখোঁজ তিন যমজ বোন

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ১২:০৯ এএম


ময়মনসিংহের ফুলপুর থেকে চম্পা, রাজিয়া ও সুলতানা নামে ১৫ বছর বয়সের যমজ তিন বোন রহস্যজনক ভাবে নিখোঁজ হয়েছে। তারা সবাই উপজেলার ভাইটকান্দি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী ও ধান ব্যবসায়ী আব্দুর রহমানের কন্যা।

জানা যায়, ফুলপুর উপজেলার ভাইটকান্দি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির এই তিন যমজ বোন গত শুক্রবার রাত ১১টার পর দক্ষিণ ভাইটকান্দিস্থ নিজ পিত্রালয় থেকে হঠাৎ রহস্যজনকভাবে সবার অজান্তেই নিখোঁজ হয়ে যায়। বহু খোঁজাখুজি করেও এখনও তাদের কোন সন্ধান পাওয়া যায়নি। খোঁজাখুজি অব্যাহত রয়েছে। এলাকাবাসী ও পরিবারের লোকজন নিখোঁজ হওয়া তিন যমজ বোনের কোনো সন্ধান না পেয়ে শনিবার রাতে নিখোঁজ ৩ কিশোরীর চাচা আব্দুস সালাম ফুলপুর থানায় একটি সাধারণ ডায়েরি (নং ৪৪৯) করেছেন। কোন হৃদয়বান ব্যক্তি তাদের সন্ধান পেলে ০১৭১৩ ৩৭৩৪৩৭ নাম্বারে জানিয়ে ফুলপুর থানা পুলিশকে সহযোগিতা করার জন্য অনুরোধ করা হয়েছে।

স্থানীয়দের ধারণা, তিন কিশোরী কারো প্ররোচনায় বা প্রেমঘটিত কারণে আত্মগোপন করতে পারে। তবে এ বিষয়ে পরিবারের লোকজন কোন প্রকার মন্তব্য করতে রাজি হননি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ