Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

বিএনপি বগুড়াবাসীকে ধোঁকা দিচ্ছে বগুড়ায় নির্বাচনী সমাবেশে নানক

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ১২:০৯ এএম

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বগুড়ায় আমরা বিএনপির বিরুদ্ধে কথা বলতে আসিনি। বিএনপি যেমন তেমনি তার কথা তুলে ধরেছি বিগত দিনে। আজকেও সেই কথা বলছি। খালেদা জিয়া ও তারেক রহমানের অত্যাচারে দেশে যখন গুম খুন হচ্ছিল তখন যুবলীগ এই বগুড়ায় প্রতিবাদ সমাবেশ ডেকেছিল। সেইদিন তারা সেই প্রতিবাদ সমাবেশ করতে দেবে না বলে নেতাকর্মীদের গণগ্রেফতার করেছিল। আজ তারা কোথায় ?

তিনি বলেন, তারেক রহমান দেশ ছেড়ে পালিয়ে গেছে। দুর্নীতি মামলায় খালেদা জিয়া জেলে। একবার মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঠাকুরগাঁও থেকে এসে ভোট নিয়ে সংসদে যাননি। এবার খালেদার মুক্তির কথা বলে ভোট চাইছে। বগুড়ার মানুষকে আবারো ধোঁকা দিচ্ছে। বিএনপির এই ধোঁকাবাজির মধ্যে থাকবে না বগুড়ার ভোটারগণ। গতকাল রোববার দুপুরে বগুড়া শহরের শহীদ টিটু মিলনায়তনে জেলা যুবলীগের আয়োজনে বগুড়া সদর-৬ আসনের উপ-নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী টি জামান নিকেতার পক্ষে নির্বাচনী প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্তগুলো বলেন।

বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটনের সভাপতিত্বে নির্বাচনী প্রতিনিধি সভার উদ্বোধন করেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ। জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. মকবুল হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য এসএম কামাল হোসেন, বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক মজিবুর রহমান মজনু, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, জেলা আওয়ামী লীগ নেতা রাগেবুল আহসান রিপু, বগুড়া-৬ সদর আসনের নৌকা প্রতীকের প্রার্থী টি জামান নিকেতা, জেলা যুবলীগের সাবেক সভাপতি মঞ্জুরুল আলম মোহন, কাজী আনিছুর রহমান কেন্দ্রীয় যুবলীগ নেতা মিজানুল ইসলাম মিজু, বগুড়া চেম্বারের সভাপতি মাসুদুর রহমান মিলন, যুবলীগ নেতা সৌরভ হোসেন স্বপনসহ জেলা ও উপজেলা পর্যায়ের দলীয় নেতৃবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ