Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই যুগ পর আবারো জুটি বাঁধতে যাচ্ছেন ঋষি কাপুর ও জুহি চাওলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ১০:৩৭ এএম

বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসা নিচ্ছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। কয়েকদিন আগে এই অভিনেতা নিজেই জানিয়েছিলেন তার সুস্থতার খবর। সেই সঙ্গে দেশে ফেরার খবরটিও জানান দিয়েছিলেন তিনি। এদিকে অসুস্থ ঋষি আমেরিকা থেকেই নানা সমেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের জানিয়েছেন তিনি অভিনয়কে ভীষণ মিস করছেন। মিস করছেন ভক্তদের ভালোবাসাও। জানিয়েছিলেন দ্রুতই লাইট, ক্যামেরা, অ্যাকশনে ফিরতে চান। ঋষি কাপুরের সে বার্তায় অনুরাগীরা ধারণা করেছিলেন দেশে ফিরলেই প্রিয় অভিনেতাকে দেখা যাবে নতুন কোনো ছবিতে। কিন্তু অনুরাগীরা কি এটা ভেবেছিলেন দেশে ফেরার আগেই অভিনেতার নতুন ছবির খবর শুনবেন? হয়তো না। তবে বাস্তবতা এমনই একটি ঘটনার সাক্ষী হতে চলেছে। ঋষি কাপুর সুস্থ হয়ে দেশে ফেরার আগেই তার নতুন ছবির খবর প্রকাশ পেয়েছে গণমাধ্যমে। ইতোমধ্যেই ঋষির নতুন সে ছবির কাজও নাকি শুরু হয়েছে অনেক আগেই। নাম ঠিক না হওয়া ওই ছবিটির প্রডাকশনের কাজ গত বছর সেপ্টেম্বরেই শুরু হয়েছে বলে ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমে খবর প্রকাশ করেছে।

শুধু তাই নয়, ঋষি কাপুরের নতুন এই ছবিটিকে ঘিরে রয়েছে আরো বেশ কয়েকটি চমক। এরমধ্যে একটি হলো প্রায় দুই যুগ পর আবারও এক সঙ্গে স্ক্রীন শেয়ার করতে যাচ্ছেন ঋষি কাপুর ও জুহি চাওলা। এর আগে আব্বাস-মস্তানের ‘দারার’ মুক্তি পেয়েছিল ১৯৯৬ সালে। ওই ছবিতেই একসঙ্গে কাজ করেছিলেন ঋষি কাপুর ও জুহি চাওলা। এরপর এই দুই তারকাকে এক সঙ্গে দেখতে পাননি দর্শক। তবে দীর্ঘ বিরতির পর তাদের এক সঙ্গে অভিনয়ের খবরটি দর্শকদের বেশ চাঙ্গা করেছে।

এদিকে শেলি চোপড়ার রোমান্টিক কমেডি ছবি ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লগা’তে শেষ বারের মতো দেখা গিয়েছে জুহি চাওলাকে। যদিও এর আগে শাহরুখ খানের ‘জিরো’-তে একটি অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন এই অভিনেত্রী। অন্যদিকে ঋষি কাপুর শেষ বারের মতো অভিনয় করেছিলেন নেটফ্লিক্সে।
জানা গিয়েছে ঋষি কাপুর এবং জুহি চাওলার নতুন ছবিটির চিত্রনাট্য লিখেছেন সুপ্রতীক সেন ও ভাটিয়া। সব কিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বর থেকেই ছবিটির ক্যামেরা চালু হবে বলেও জানা গিয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ