Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসি মোয়াজ্জেম সাইবার ট্রাইব্যুনালে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ২:৩৭ পিএম

ফেনীর আলোচিত নুসরাত জাহান রাফি হত্যার ঘটনায় তার জবানবন্দির ভিডিও ইন্টারনেটে ছড়ানোর মামলায় গ্রেফতার সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনকে বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালে নেয়া হয়েছে।

আজ সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকার শাহবাগ থানা থেকে একটি প্রিজন ভ্যানে করে আলোচিত এই পুলিশ কর্মকর্তাকে পুরান ঢাকার আদালতপাড়ায় নেয়া হয়। এ সময় তার হাতে হাতকড়া দেখা যায়নি।

আজ সকালে তাকে ফেনী পুলিশের কাছে হস্তান্তর করে শাহবাগ থানা পুলিশ। পরে তাদের তত্ত্বাবধানেই আদালতে নেয়া হয় মোয়াজ্জেমকে।

দুপুরে বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মাদ আস সামছ জগলুল হোসেনের আদালতে হাজির করা হবে বলে সোনাগাজী সার্কেলের এএসপি সাইকুল আহমেদ ভুঁইয়া জানান।

সাইবার ট্রাইব্যুনাল পরোয়ানা জারির ২০ দিন পর রোববার বিকালে ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেমকে ঢাকার হাইকোর্ট এলাকা থেকে গ্রেফতার করার কথা জানায় পুলিশ। রাতে তাকে রাখা হয় শাহবাগ থানায়।

শাহবাগ থানার পরিদর্শক অপারেশনস মাহবুবুর রহমান জানান, আদালতের জারি করা গ্রেফতারি পরোয়ানা সোনাগাজী থানায় পাঠানো হয়েছিল। সেখান থেকে পুলিশের একটি দল রোববার রাতে ঢাকা পৌঁছান। সোমবার সকালে তাদের হাতেই তুলে দেয়া হয় পরিদর্শক মোয়াজ্জেমকে।

ফেনীর মাদরাসাছাত্রী নুসরাত গত মার্চ মাসে তার অধ্যক্ষের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করলে ওসি মোয়াজ্জেম তাকে থানায় ডেকে জবানবন্দি নিয়েছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ