Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

নরসিংদীতে কলেজছাত্রীর শরীরে আগুন, বিচারের দাবিতে মানববন্ধন

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ২:৪৪ পিএম

নরসিংদীতে কলেজছাত্রীর শরীরে কেরোসিন ঢেলে আগুন দেওয়ার ঘটনায় বিচারের দাবিতে মানববন্ধন করেছে ওই ছাত্রীর সহপাঠী ও এলাকাবাসী। আজ দুপুর ১২টার দিকে নরসিংদী প্রেসক্লাবের সামনে উদয়ন কলেজের শিক্ষার্থী ও বীরপুর এলাকার সর্বস্তরের জনগণের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। ঘণ্টাব্যাপী এই মানববন্ধনে জড়িতদের গ্রেফতারের দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন নরসিংদী উদয়ন কলেজের পরিচালক মুকুল দাস, বীরপুর পূজা মন্ডপের সভাপতি জিতেন্দ্র বর্মন, নরসিংদী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাজন বর্মন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহরাফ হোসেন প্রমূখ।

গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে মামার সাথে দোকানে কেক আনতে যায় ওই ছাত্রী। কেক নিয়ে বাড়িতে ফেরারর সময় অজ্ঞাতনামা দুই ব্যক্তি তার হাত-মুখ চেপে ধরে পাশের একটি নির্জন স্থানে নিয়ে যায়। পরে কেরোসিন ঢেলে তার শরীরে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় তারা। এসময় ওই ছাত্রীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
এ ঘটনায় দগ্ধ কলেজছাত্রীর বাবা বাদী হয়ে সদর থানায় মামলা দয়েরে করেন। জিজ্ঞাসাবাদের জন্য সজিব, সোহাগ, ইব্রাহীম ও খলিল নামে ৪ জনকে আটক করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন