Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক-বাস ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে আহত ১০

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ৩:০৪ পিএম

গতকাল সোমবার ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের সোনারামপুরে ট্রাক-বাস ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে ১০জন আহত হয়েছে। সকালে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে আশুগঞ্জ ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় সহযোগীতায় আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠায়। এ ঘটনায় ঢাকা-সিলেট মহাসড়কে দুই ঘন্টা যানচলাচল বন্ধ ছিল। যানচলাচল বন্ধের কারণে মহাসড়কের দুই পাশে অন্তত ৫ কিলোমিটার দীর্ঘ এলাকায় যানবাহনের দীর্ঘ সাড়ি ছিল। এতে হাজারো যাত্রী চরম দূর্ভোগের শিকার হন। খবর পেয়ে আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজিমুল হায়দার ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ তদারকি করেন।
খাটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ হোসেন সরকার জানান, সকাল ১০টার দিকে সিলেটগামী মালবাহী একটি ট্রাক সোনারামপুর এলাকা অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসার একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে একই সময় দ্রæতগামী একটি মাইক্রোবাস ট্রাকের সাথে ধাক্কা লাগে। এ সময় বাস, মাইক্রোবাস ও ট্রাকের অন্তত ১০ যাত্রী আহত হয়েছে। দুপুর ১২টার দিকে দূর্ঘটনা কবলিত তিনটি যান মহাসড়ক থেকে সরিয়ে নিলে পুনরায় যান চলাচল স্বাভাবিক হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন