Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ০৮ শ্রাবণ ১৪২৬, ১৯ যিলক্বদ ১৪৪০ হিজরী।

চেলসি ছেড়ে জুভেন্টাসে সারি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ৪:৪৩ পিএম

সব গুঞ্জন সত্যি করে চেলসি ছেড়ে জুভেন্টাসে যোগ দিয়েছেন মাওরিসিও সারি। আগামী তিন মৌসুমের জন্য সেরি আ দলটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন এই ইতালিয়ান কোচ। ক্লাবের ওয়েবসাইটে রোববার সারির ২০২১-২২ মৌসুম পর্যন্ত নিয়োগের বিষয়টি জানানো হয়।
জুভেন্টাসকে টানা পাঁচ মৌসুম সেরি আ জেতানো কোচ মাসিমিলিয়ানো আলেগ্রি মৌসুমের শেষ দিকে ক্লাব ছাড়ার কথা জানান। চুক্তির মেয়াদ অনুযায়ী এক বছর আগেই তুরিনের দল ছাড়েন এই ইতালিয়ান। তারই উত্তরসূরি হিসেবে যোগ দিচ্ছেন সারি। চেলসির সঙ্গে ৬০ বছর বয়সী এই কোচের চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগেই তাকে নেওয়ার জন্য ইতালিয়ান চ্যাম্পিয়নরা ৫০ লাখ পাউন্ড ক্ষতিপূরণ দিতে রাজি হয়েছে বলে জানিয়েছে বিবিসি। ২০১৮ সালের জুলাইয়ে ইতালির ক্লাব নাপোলি থেকে চেলসিতে যোগ দিয়েছিলেন সারি।
গত মৌসুমে তৃতীয় স্থানে থেকে ইংলিশ প্রিমিয়ার লিগ শেষ করার পাশাপাশি স্ট্যামফোর্ড ব্রিজের দলকে ইউরোপা লিগ শিরোপা উপহার দেন সারি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ