Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

আমিরাতে আল-জারুনি মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন প্রবাসী বাংলাদেশি সাংবাদিক

আরব আমিরাত থেকে ছালাহউদ্দিন | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ৫:১৯ পিএম

প্রবাসে সাংবাদিকতার পেশাদারিত্ব কর্মকাণ্ড বিশেষ অবদান রাখায় মিডিয়া ব্যক্তিত্ব হিসেবে আরব আমিরাতের দুবাইয়ের ‘আল-জারুনি মিডিয়া অ্যাওয়ার্ডে’ ভূষিত হলেন আরব আমিরাতে প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস)-এর উপদেষ্টা ও আরটিভির আরব আমিরাত প্রতিনিধি মাহাবুব হাসান হৃদয়। গত শনিবার সন্ধ্যায় দুবাইয়ের রাজ পরিবারের সদস্য সামাজিক আইকন, গিনেস রেকর্ড হোল্ডার সুহেল মোহাম্মদ আল-জারুনির প্যালেসে বিশেষ আয়োজনের মধ্যদিয়ে প্রথম সেশনের এ অ্যাওয়ার্ডে ২০১৯ প্রদান করা হয়।
এছাড়া আরব আমিরাতে অবস্থানরত বিভিন্ন দেশের মিডিয়া ব্যক্তিত্ব হিসেবে ‘আল-জারুনি মিডিয়া অ্যাওয়ার্ডে’ আরো ভূষিত হলেন, গৌরব তানদোন (সনি টিভি), সৈয়দ মোদাছের (৯২ নিউজ), তৌকির আহাম্মেদ (হাম টিভি), আতিয়া মোস্তফা (রয়েল টিভি), রেজোয়ান (জাজবা নিউজ), হাফিজ (হাকাইক নিউজ), আহাম্মেদ (সিন্ধাটিভি), ইউসুফ (ডিটিভি), ফটোগ্রাফার বাবর, সালাউদ্দিন ও সালমান। এ সময় আরিফ জারোয়ানীসহ বিভিন্ন দেশের মিডিয়া ব্যক্তিত্বগণ উপস্থিত ছিলেন। এদিকে মাহাবুব হাসান হৃদয় এ অ্যাওয়ার্ড অর্জনে বাংলাদেশের সম্মান বয়ে আনায় অভিনন্দন জানিয়েছেন প্রবাসী বাংলাদেশিরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অ্যাওয়ার্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ