Inqilab Logo

ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

মদপান ও গাঁজা সেবনে বাধা দেওয়ায় বড় ভাইকে কুপিয়ে হত্যা!

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ৫:৫৩ পিএম

ময়মনসিংহের মুক্তাগাছায় মদপান ও গাঁজা সেবনে বাধা দেওয়ায় বড় ভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে লোকমান হোসেন তুরা নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

রোববার রাত পৌনে ১১টার দিকে উপজেলার শশরা উত্তরপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। লোকমানকে তেই এলাকাবাসীর সহযোগিতায় গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় মুক্তাগাছা থানায় তার নামে হত্যা মামলা হয়েছে।

নিহতের নাম আমির উদ্দিন। অভিযুক্ত লোকমান হোসেন সম্পর্কে তার চাচাতো ভাই।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, লোকমান হোসেন তুরা প্রায়ই মদপান ও গাঁজা সেবন করে বিশৃংখলা সৃষ্টি করতেন। পরিবারের লোকজন দীর্ঘদিন ধরে লোকমানকে মাদক সেবনে নিষেধ করলেও তিনি মানেননি। রোববার রাতেও এলাকার দোকানের সামনে বসে মদপান করেন লোকমান হোসেন তুরা। এ সময় জেঠাতো ভাই আমির ও পরিবারের অন্য সদস্যরা তাকে মদপান করতে নিষেধ করেন। এ নিয়ে আমিরের সঙ্গে লোকমানের কথা কাটাকাটিও হয়। এ ঘটনার জের ধরে রাতেই বাড়ির সামনে মাচায় বসে থাকা আমিরকে পেছন থেকে দা দিয়ে কোপ দেন লোকমান। এতে ঘটনাস্থলেই বড় ভাই আমিরের মৃত্যু হয়। পরে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী লোকমানকেকে আটক করে পুলিশে সোপর্দ করে।

মুক্তাগাছা থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ বলেন, মাদক সেবনে বাধা দেওয়ায় বৃদ্ধ আমির উদ্দিনকে দা দিয়ে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার পর এলাকাবাসীর সহযোগিতায় ঘাতক লোকমান হোসেন তুরাকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ