Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

দুই ম্যাচ খেলতে পারবেন না রয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ৬:১৭ পিএম

ইনজুরির কারণে বিশ্বকাপে আগামী দুটি ম্যাচে খেলতে পারবেন না ইংলিশ ওপেনার জেসন রয়। ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) এই তথ্য নিশ্চিত করেছে।
শুক্রবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ফিল্ডিংয়ের সময় বাঁ-পায়ের মাংশপেশীতে টান লাগে রয়ের। এরপর আর তিনি ফিল্ডিং করতে পারেননি। একই ম্যাচে পিঠের ইনজুরিতে পড়া ইংলিশ অধিনায়ক ইয়ন মরগানকে আগামীকাল আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের আগে আবারো পর্যবেক্ষন করা হবে। ইনজুরি কাটিয়ে মরগানের ফেরার সম্ভবনাই বেশি।
এক বিবৃতিতে ইসিবি জানিয়েছে, ‘ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুক্রবার বিশ্বকাপের ম্যাচে ইংলিশ ব্যাটসম্যান জেসন রয় হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত হন। শনিবার লন্ডনে তার এমআরআই করা হয়েছে। স্ক্যান রিপোর্টে তার হ্যামস্ট্রিংয়ে যে ধরনের চোট ধরা পড়েঠে তাতে এই সপ্তাহটা অন্তত বিশ্রামে থাকতে হবে। যে কারনে ১৮ ও ২২ জুন পরবর্তী দুটি ম্যাচে তাকে দলে পাচ্ছেনা স্বাগতিক ইংল্যান্ড।’ মরগানের বিষয়ে ইসিবি জানিয়েছে, তারও স্ক্যান করা হয়েছে এবং আগামী ২৪ ঘন্টা মরগানকে পর্যবেক্ষনে রাখা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ ক্রিকেট

১৬ জুলাই, ২০১৯
১৫ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন