Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

কালকিনিতে রাজমিস্ত্রিকে কুপিয়ে হত্যা

কালকিনি(মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ৭:১৯ পিএম

মাদারীপুরের কালকিনি উপজেলার আলীনগর এলাকার কোলচরী স্বস্থল গ্রামে জিয়াবুল মোল্লা(২৫) নামের এক রাজমিস্ত্রিকে টেঁটা ও রামদা দিয়ে কুপিয়ে নৃশংস ভাবে হত্যা করেছে প্রতিপক্ষ। গ্রাম্য দলাদলিকে কেন্দ্রকরে আজ(সোমবার) সকালে গ্রামের ভেরিবাধ এলাকায় এঘটনা ঘটে।
পুলিশ ও গ্রামবাসী জানায়, গ্রামের শাজাহান মিয়া নামের এক ব্যক্তি মারা গেলে জিয়াবুল সকালে তার কবরে মাটি দেয়ার জন্য যাওয়ার পথে প্রতিপক্ষ খলিল বেপারী, মাহাবুব বেপারী, বজলু বেপারী লোকজন নিয়ে দেশীয় অস্ত্রে সর্জ্জিত হয়ে তার ওপরে হামলা চালায়। এসময় তারা তাকে কুপিয়ে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে চলেগেলে গ্রামবাসী জিয়াবুলকে উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তিকরে এবং অবস্থা বেগতিক দেখে তাৎক্ষনিক ফরিদপুর মেডিকেল কলেজে রেফার করা হয়। কিন্তু নেয়ার সময় পথিমধ্যে জিয়াবুল নিহত হয়। পুলিশ লাশ উদ্ধার করে মাদারীপুর মর্গে প্রেরণ করেছে।
এব্যাপারে কালকিনি থানার অফিসার ইনচার্জ মোঃ মোফাজ্জেল হোসেন বলেন ‘ এঘটনায় জড়িতদের গ্রেফতারের জোড় চেষ্টা চলছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ