Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

অভিভাবকদের সাথে শিক্ষকদের মতবিনিময়

ভৈরব (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ১২:০৯ এএম

শিক্ষার মানোন্নয়ে অভিবাবকদের নিয়ে মতবিনিময় ও আলোচনা সভা করেছে ভৈরব পৌর এলাকার মুর্শিদ মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক ও বিদ্যালয় পরিচালনা পর্ষদ। গত রবিবার বেলা সাড়ে ১১টায় উক্ত বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি, শিক্ষানুরাগী ও বিশিষ্ট সমাজ সেবক জুলফিকার আলী কাইয়ুমের সভাপতিত্বে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন, শিক্ষার্থীদের অভিভাবক, শিক্ষক ও পর্ষদের অভিভাবক প্রতিনিধি সদস্যরা। প্রধান অতিথি হিসেবে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্য করে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি হাজী মো. আমিনুল হক। বিদ্যালয় মিলনাতয়নে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবদুস ছাদেক, বিদ্যালয় পরিচালনা পর্ষদের শিক্ষক প্রতিনিধি আব্দুল আওয়াল, অভিভাবক প্রতনিধি মো. কারন বাদশা, মো. আসাদুজ্জামানসহ অভিভাবকবৃন্দ। শিক্ষার মানোন্নয়ন ছাড়াও নির্বাচনী পরীক্ষা সংক্রান্ত সরকারী নির্দেশনা অবহিত করণের লক্ষ্যেও বিশদ আলোচনা করা হয় ওই সভায়।

বক্তারা বলেন, শিক্ষার্থীরা পড়াশুনার পাশাপাশি বাকি সময়টুকু কোথায় যাচ্ছে, কি করছে সে দিকেও অভিভাবকগণ যেন খেয়াল রাখে। এছাড়াও পড়াশুনার পাশাপাশি কিভাবে শিক্ষার্থীদের মানসিক বিকাশ ঘটবে সেই দিকে নজর রাখতে হবে শিক্ষক ও অভিভাবকদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন