Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বালিয়াকান্দিতে ছোট ভাইকে শিকল দিয়ে বেধে নির্যাতন করছে বড় ভাই

বালিয়াকান্দি(রাজবাড়ী)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ৮:৫০ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বড়ইচরা গ্রামে এক যুবককে শিকল দিয়ে বেধেরেখে নির্যাতন করেছে তার আপন বড় ভাই ফারুক মিয়া। 

সরেজমিনে গিয়ে দেখাযায়, উপজেলার নবাবপুর ইউনিয়নের বড়ইচরা গ্রামে মো. আবু মিয়ার ছেলে মো. সাদেকুল (২০)কে মারপিট করে শিকল দিয়ে বেধে রেখেছে তার বড় ভাই ফারুক মিয়। নির্যাতনের শিকার সাদেকুল মিয়া জানান, গত রবিবার দুপুরে আমি কাজে যাবার জন্য বাড়ীতে টাকা চাইলে আমার বড় ভাই ফারুক আমাকে মারপিট করতে থাকে আমি বাধা দিলে আমাকে জোরপূর্বক শিকল দিয়ে বেধে রেখেছে। তিনি আরো বলেন আমার ভাই ফারুক বিভিন্ন সময় অকারণে সরোযন্ত্রমূলক ভাবে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে মারপিটসহ শারীরিক নির্যাতন করে আসছে। আমি তার এই ধরণের নির্যাতনের হাত থেকে বাচতে চাই। এ বিষয়ে ফারুক মিয়া জানান, আমার ছোট ভাই সাদেকুল মাদকে আসক্ত হয়ে নেশার টাকার জন্য বিভিন্ন সময় আামার বাবা-মাকে মারপিট করাসহ বাড়ী ঘর ভাংচুর করে। তাই আমি তাকে সিকল দিয়ে বেধে রেখেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্যাতন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ