Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বাংলাদেশ সফরে রেবেকা টাডিকোনডা

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ১২:০৬ এএম

বাংলাদেশ সফরে আসছেন মেটলাইফ এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও এশিয়ার হেড অব ষ্ট্র্যাটেজিক গ্রোথ মার্কেটস রেবেকা টাডিকোনডা। আজ মঙ্গলবার তিন দিনের সফরে তিনি বাংলাদেশে আসবেন। আগামী বৃহষ্পতিবার পর্যন্ত বাংলাদেশে থাকবেন। বাংলাদেশসহ চীন, হংকং, ভারত, মালয়েশিয়া, নেপাল ও ভিয়েতনামের মতো এশিয়ার উচ্চ-প্রবৃদ্ধিশীল মার্কেটগুলোর দায়িত্বে আছেন টাডিকোনডা।

উন্নত ডিষ্ট্রিবিউশন (পার্টনারশিপ, এজেন্সি এবং ডিজিটাল), ডিজিটাল ও ইনোভেশন এবং এই অঞ্চলে সামর্থ্য ও যোগ্যতার সুষম বন্টন এবং সহযোগিতা ও সহ-বিনিয়োগ বৃদ্ধির মাধ্যমে টাডিকোনডা এই সাতটি দেশের সার্বিক ব্যবসায়িক উন্নয়নে কাজ করে চলেছেন।

বাংলাদেশে সফর নিয়ে টাডিকোনডা বলেন, ব্যবসায়িক দিক থেকে অত্যন্ত সম্ভবনাময় বলে কৌশলগত দিক থেকে বাংলাদেশ মেটলাইফ এর জন্য গুরুত্বপূর্ণ। বাংলাদেশে আমাদের শক্তিশালী উপস্থিতি এবং বাজার সম্পর্কে সম্যক ধারণা থাকায় গ্রাহকদের পরিবর্তনশীল আর্থিক চাহিদা পূরণে আমরা ভবিষ্যতে ক্রমাগতভাবে উন্নততর সেবা ও উদ্ভাবনীমূলক ডিজিটাল সল্যুশন নিয়ে আসবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন