Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০১৯, ০৯ শ্রাবণ ১৪২৬, ২০ যিলক্বদ ১৪৪০ হিজরী।

চাঁদপুর জেলা যুবদল সভাপতির ইন্তেকাল

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ১২:০৫ এএম

চাঁদপুর জেলা যুবদলের সভাপতি মোফাজ্জল হোসেন চান্দু ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। গতকাল সোমবার ভোরে শহরের রহমতপুর কলোনির বাসায় বুকে প্রচণ্ড ব্যথা শুরু হলে তাকে দ্রুত জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, কয়েকটি মামলায় দীর্ঘদিন ধরে কারাবন্দি ছিলেন জেলা যুবদলের সভাপতি মোফাজ্জল হোসেন চান্দু। কারাগারে থাকার সময় নানারোগে আক্রান্ত হন চান্দু। কিছুদিন আগে জামিনে মুক্ত হন তিনি। এর মধ্যে সোমবার ভোররাতে বুকের ব্যথা দেখা দিলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে মারা যান চান্দু।

সোমবার বাদ আছর চাঁদপুর শহরের ট্রাকরোড এলাকার ঢালিবাড়ি মসজিদে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। জেলা যুবদল সভাপতি মোফাজ্জল হোসেন চান্দুর মৃত্যুতে গভীর শোক ও পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ