Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বজ্রপাতে নিহত ২

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ১২:০৫ এএম

পৃথক স্থানে বজ্রপাতে দুইজন নিহত হয়েছে। পঞ্চগড়ে এক কিশোর ও নীলফামারীতে এক বৃদ্ধ নিহত হয়। আমাদের সংবাদদাতারা জানিয়েছেন:

বোদা (পঞ্চগড়) : পঞ্চগড়ের বোদায় বজ্রপাতে রায়হান ইসলাম (১৫) নামের এক কিশোর নিহত হয়েছে। গতকাল সোমবার সকালে উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের হলদিয়াপুকুর গ্রামে এ ঘটনাটি ঘটে। এলাকাবাসি সূত্রে জানা গেছে, সোমবার সকালে বৃষ্টির সাথে বজ্রপাতের সময় রায়হায় সকালে ঘুম থেকে উঠে ঘরের বাহিরে বের হলে ওই সময় হঠাৎ তার সামনে বজ্রপাত পড়ে। এতে সে ঝলসে গিয়ে ঘটনাস্থলে মারা যায়। নিহত রায়হান ওই গ্রামের লুৎফর রহমানের পুত্র বলে জানা গেছে।

নীলফামারী : নীলফামারী সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের সিংদই মাঝাডাঙ্গা গ্রামে নুর বানু (৬৫) নামে এক গৃহবধু সোমবার ভোরে বজ্রপাতে নিহত হয়েছে।
নিহতের স্বামী আফাদ আলী জানান, ভোর সাড়ে ৬টায় বৃষ্টির সময় নুর বানু বাড়ীর পার্শ্ববর্তী পুকুর থেকে হাঁস আনতে গিয়ে বজ্রপাতের শিকার হন। দ্রুত হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজ্রপাতে নিহত

১১ সেপ্টেম্বর, ২০১৮
২৪ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন