Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রস্তুতি সম্পন্ন পূর্বধলা

নেত্রকোনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ১২:০৫ এএম

নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলা পরিষদের নির্বাচন আজ। রিটানিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক সাবিহা সুলতানা জানান, অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের জন্য ইতিমধ্যে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নির্বাচন উপলক্ষ্যে উপজেলা পরিষদে নির্বাচনের সরঞ্জাম বিতরণ চলছে। গতকাল সোমবার সকাল থেকে ব্যালট বাক্স, ব্যালট পেপারসহ নির্বাচনী সরঞ্জাম কেন্দ্রে কেন্দ্রে প্রেরণ করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে নেত্রকোনা জেলার ১০ উপজেলার মধ্যে ৯ উপজেলা তারিখ নির্ধারণ করা হয়। নির্বাচন চলাকালে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও স্থানীয় সংসদ সদস্য সমর্থিত প্রার্থী ও তাদের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, সংঘর্ষ, পোস্টার লিপলেট ছিড়ে ফেলা, নির্বাচনী ক্যাম্প ভাংচুরের অভিযোগে নির্বাচন কমিশন শেষ মূহুর্তে পূর্বধলা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত ঘোষণা করে। পূর্বধলা উপজেলা নির্বাচন কর্মকর্তা শিহাব উদ্দিন জানান, নির্বাচন কমিশন গত মে মাসে পূর্বধলাসহ স্থগিত বেশ কয়েকটি উপজেলার নির্বাচনের তারিখ ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রস্তুতি সম্পন্ন পূর্বধলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ