Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

শঙ্কার নির্বাচন মাদারীপুর সদর

মাদারীপুর জেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ১২:০৫ এএম

নির্বাচনী প্রচারনা কেন্দ্র করে গত কয়েকদিনে দুই চেয়ারম্যান প্রার্থীর নেতা কর্মীদের মধ্যে দফায় সংঘর্ষের পর আজ মঙ্গলবার শংকার মধ্য দিয়ে মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। এ নির্বাচনে নৌকা প্রতীক পান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে। অপরদিকে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীক নিয়ে নির্বাচন করছেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট ওবায়দুর রহমান খান। আওয়ামীলীগের মনোনীত প্রার্থী কাজল কৃষ্ণ দে আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য কৃষিবিদ আফম বাহাউদ্দিনের অনুসারি। অপরদিকে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট ওবায়দুর রহমান কালু খান সাবেক নৌপরিবহন মন্ত্রী ও মাদারীপুর ২ আসনের আওয়ামীলীগের সংসদ সদস্য শাজাহান খানের ছোট ভাই।
মাদারীপুর জেলা নির্বাচন অফিসার মো. মনিরুজ্জামান জানান, ১টি পৌরসভা ও ১৫টি ইউনিয়নের ১১৫টি কেন্দ্রের ৬৪৮টি কক্ষে ২ লাখ ৬৬ হাজার ৫১৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। যার মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৩৫ হাজার ৩৩৫ জন ও নারীর ভোটারের সংখ্যা ১ লাখ ৩১ হাজার ১৬০ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন মাদারীপুর সদর
আরও পড়ুন