Inqilab Logo

ঢাকা, রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭, ২০ যিলক্বদ ১৪৪১ হিজরী

অভিনন্দনে সিক্ত টাইগাররা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ১:৩৫ এএম

আইসিসি ওয়ানডে বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজকে ৭ উইকেটে হারিয়ে ঐতিহাসিক জয় তুলে নেয়ায় এখন অভিনন্দনে সিক্ত হচ্ছে টাইগার বাহিনী। গতকাল টনটনে নিজেদের পঞ্চম ম্যাচে ইতিহাস গড়ে জয় পেয়েছে বাংলাদেশ। তারা ৩২২ রান তাড়া করতে গিয়ে মাত্র ৩ উইকেট হারিয়ে ৫১ বল হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। এই জয়ে বাংলাদেশ ৫ পয়েন্ট পেয়ে তালিকার পঞ্চমস্থানে উঠে আসলো। ক্যারিবীয়দের বিপক্ষে ইতিহাস গড়া জয়ের পর বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন প্রেসিডেন্ট অ্যাডভোকেট আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
বাংলাদেশ দলের অবিস্মরণীয় জয়ের পরে পৃথক অভিনন্দন বার্তায় প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী বলেন, ‘ক্রিকেট দলের এই সাফল্যে পুরো জাতি আজ গর্বিত। আমরা চাই বাংলাদেশ দল জয়ের ধারায় থাকুক। সেমিফাইনালের লক্ষ্যে এগিয়ে যেতে আরো ভালো ক্রিকেট খেলবেন মাশরাফি-সাকিব-লিটনরা এটাই আশাকরি।’
অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেন, ‘বিশ্ব আজ দেখলো টাইগাররা কেমন ক্রিকেট খেলতে পারে। এমন অবিস্মরণীয় জয়ে আমি বাংলাদেশ ক্রিকেট দলকে উষ্ণ অভিনন্দন জানাচ্ছি। এই জয় বাংলাদেশ ক্রিকেটকে আরো অনেক দূর নিয়ে যাবে। আশাকরি এবারের বিশ্বকাপে সেমিফাইনালে খেলার লক্ষ্য পূরণে বাংলাদেশ পরের ম্যাচগুলোতে জয় পাওয়ার চেষ্টা করবে।’
অন্য এক অভিনন্দন বার্তায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বাংলাদেশ ক্রিকেট দলের ধরাবাহিক জয় আশা করে মাশরাফিদের অভিনন্দন জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাইগাররা
আরও পড়ুন