Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাতিয়ায় বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ দস্যু প্রধান গ্রেপ্তার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ১১:১৯ এএম

বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় অভিযান চালিয়ে বিপুল পরিমানে অস্ত্র ও গুলিসহ জলদস্যু প্রধান ফরিদ উদ্দিন কমান্ডারকে গ্রেপ্তার করেছে কোস্টগার্ড। এসময় তার কাছ থেকে তিনটি বন্দুক, তিন রাউন্ড গুলি, একটি চাপাতি ও একটি ছুরিসহ অস্ত্র তৈরির বেশ কিছু সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার ভোরে সোলায়মান বাজার এলাকার তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত ফরিদ কমান্ডার লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চরগাজী গ্রামের সালেহ আহমদের ছেলে।

সকাল ৯টায় নোয়াখালী জেলা শহরের সার্কিট হাউসে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন হাতিয়া কোস্টগার্ডের লে. এম হামিদুল ইসলাম।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ফরিদ কমান্ডার নদী পথে ডাকাতি, হত্যা, ধর্ষণ ও অপহরণ কর্মকান্ডের সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে নোয়াখালীর সদর, সুবর্ণচর, হাতিয়া ও লক্ষ্মীপুর জেলার বিভিন্ন থানায় হত্যা, ধর্ষণ, জেলে অপহরণসহ বিভিন্ন অপরাধে ২২টির অধিক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে হাতিয়া থানায় আরও একটি মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ