Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বালিয়াকান্দিতে বিদেশী পিস্তলসহ গুলি উদ্ধার

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ২:২১ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের সোনাপুর বাজার হতে মঙ্গলবার সকালে থানা পুলিশ অভিযান পরিচালনা করে একটি বিদেশী পিস্তলসহ ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।
বাংলাদেশ পুলিশ হেডকোয়াটার জরুরী সেবা থেকে তথ্য প্রাপ্ত হইয়া রাজবাড়ীর বালিয়াকান্দি থানার ওসি একে এম আজমল হুদার নির্দেশে এস আই রেজাউল করিমসহ সঙ্গীয় ফোর্স সোনাপুর শিকদার মার্কেট সংলগ্ন মতিন মন্ডলের বাড়ীতে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে মতিন মন্ডল ও অজ্ঞাত ২ জন পালিয়ে যায়। এ সময় মতিন মন্ডলের বসত ঘর তল্লাসী করে বেড রুম থেকে একটি বিদেশী পিস্তল, ম্যাগাজিং, ১ রাউন্ড গুলি, ১টি নাম্বার বিহীন পালসার মোটর সাইকেল,১টি স্মার্ট মোবাইল ফোন ও ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করে।
বালিয়াকান্দি থানার ওসি একে এম আজমল হুদা জানান, পুলিশ হেড কোয়াটার জরুরী সেবা ৯৯৯ থেকে তথ্য মতে অভিযান পরিচালনা করে কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়নের কয়ারদী গ্রামের ছলিম মন্ডলের ছেলে মতিন মন্ডল(৪৫) বেশ কিছু দিন ধরে বালিয়াকান্দির সোনাপর বাজার সংলগ্ন বাড়ী করে বসবাস করাসহ লেদ ব্যবসা করে আসছিল। মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে অভিযান পরিচালনা করে মতিন মন্ডলের বসত ঘর তল্লাসী করে বেড রুম থেকে একটি বিদেশী পিস্তল, ম্যাগাজিং, ১ রাউন্ড গুলি, ১টি নাম্বার বিহীন পালসার মোটর সাইকেল,১টি স্মার্ট মোবাইল ফোন ও ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন