Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ০৮ শ্রাবণ ১৪২৬, ১৯ যিলক্বদ ১৪৪০ হিজরী।

নওগাঁয় ২ কিশোর ও গৃহবধূর লাশ উদ্ধার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ৫:৩১ পিএম

নওগাঁর ধামইরহাট উপজেলার ইসবপুর গ্রামের পাট ক্ষেত থেকে ২ কিশোর ও মান্দা উপজেলার বাড়িয়াপুর গ্রামের নিজ বাসা থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন পার্শ্ববর্তী জয়পুরহাট জেলার সদর উপজেলার জিকারপুর পশ্চিম বিল গ্রামের জাকির হোসেন (১৪) ও ইমন হোসেন (১৬) ও মান্দা উপজেলার নাসিমা আক্তার সাথি (৪০)।
ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকিরুল ইসলাম জানান, সকালে ধামইরহাট উপজেলার ইসবপুর গ্রামের কয়েকজন কৃষক মাঠে কাজ করতে গিয়ে পাটক্ষেতের মধ্যে মরদেহ গুলো পরে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ গুলো উদ্ধার করে।
ওসি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাদের হত্যা করে এখানে ফেলে রাখা হয়েছে। নিহতদের শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহগুলো ময়না-তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানান ওসি।
অপরদিকে, নওগাঁর মান্দায় নিজ বাসা থেকে নাসিমা আক্তার সাথি (৪০) নামের এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার বাড়িয়াপুর মন্ডলপাড়া গ্রামে নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।
পুলিশের ধারনা তাকে হত্যা করা হয়েছে। নিহত সাথি জেলার মান্দা উপজেলার এনায়েতপুর গ্রামের আছের সরদারের মেয়ে।
২০ বছর আগে একই উপজেলার বাড়িয়াপুর গ্রামের এমদাদুল হক মন্ডলের সাথে বিয়ে হয়। তার দুটি কন্যা সন্তান রয়েছে। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে।
মান্দা থানার অফিসার ইনচার্জ মোজাফ্ফর হোসেন জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ধরনা করা হচ্ছে এটি হত্যাকান্ড। তবে এখনি নিশ্চিত করে কিছু বলা সম্ভব হচ্ছেনা বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

১৯ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ