Inqilab Logo

ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

মির্জাপুরে আন্তঃজেলা ছিনতাইকারী দলের ৩ সদস্য গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ৬:৩০ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে আন্তঃজেলা ছিনতাইকারী দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার গোড়াই চেকপোষ্ট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় পুলিশ ছিনতাই কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকারও আটক করেন।
গ্রেপ্তারকৃতরা হলো মাদারীপুরের শিবচর উপজেলার বহেরাতলা গ্রামের দলিল উদ্দিনের ছেলে কদ্দুছ মাতাব্বর (৫২), চাদপুরের কচুয়া উপজেলার বড় কুলাগাও গ্রামের চান মিয়ার ছেলে তৈয়ব আলী (৬০) ও একই এলাকার কালাম মিয়ার ছেলে খবির উদ্দিন (৫৫)।
পুলিশ জানান, কদ্দুছ মাতাব্বর নিজের প্রাইভেটকার যোগে সহযোগীদের নিয়ে দেশের বিভিন্ন মহাসড়কে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে ছিনতাই করে থাকে। দুপুরের দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর এলাকায় মেদি গ্রামের লাল মিয়ার ছেলে জালাল মিয়া ও এক মহিলাকে পুলিশ পরিচয়ে আটক করেন। এক পর্যায় তাদের সঙ্গে উত্তেজনার সৃষ্টি হয়। পরে তারা তাদের ছেড়ে দিয়ে প্রাইটেকারযোগে ঢাকার দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় জনতা তাদের পিছু নিতে পারে ভেবে কিছুদুর যাওয়ার পর প্রাইভেটকারটি টাঙ্গাইলের দিকে রওনা করে। এসময় খবর পেয়ে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) হারিছ ও সহকারি উপপরিদর্শক (এএসআই) রেজাউলের নেতৃত্বে পুলিশ মহাসড়কের গোড়াই এলাকায় তল্লাশী চালিয়ে ছিনতাইকাজে ব্যবহৃত (ঢাকা-মেট্রো-গ-১১-২৪৮৫ প্রাইভেটকার)সহ তাদেও গ্রেপ্তার করেন। আটক করেন। এসময় তাদেরকাছ থেকে নকল একজোড়া হাতের বালা, একটি চেইন ও কয়েকটি মোবাইল ফোন উদ্ধার করেন।
আটককৃতদের মধ্যে চালক কদ্দুছ মাতাব্বরের নামে ফরিদপুরের কতোয়ালী, সাভার, বঙ্গবন্ধু সেতু পশ্চিম ও ফরিদপুরের মধুখালী থানায় একাধিক মামলা রয়েছে বলে মির্জাপুর থানা পুলিশ জানিয়েছেন।
মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক আন্ত:জেলা ছিনতাইকারী দলের ৩ সদস্যকে গ্রেপ্তারের কথা স্বীকার করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারী আটক


আরও
আরও পড়ুন